আলমডাঙ্গা ও দর্শনায় সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ


আলমডাঙ্গা ও দর্শনায় সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা ও দর্শনা পৌরসভার মেয়র এবং সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর ও জীবননগর পৌরসভায় সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের যাচাই কাজ শেষ হয়েছে।

শেষদিনে পৃথকভাবে সকাল ১১টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে, আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীবননগর উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে যাচাই শুরু হয়ে দুপুরে শেষ হয়।

জীবননগর পৌরসভায় মেয়র ও সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের যাচাই শেষ হওয়ার পর এ উপজেলার নির্বাহী অফিসার নূরুল হাফিজ সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

অপরদিকে, চুয়াডাঙ্গা পৌরসভায় সাধারণ ওয়ার্ডের তিন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। হলফনামায় ত্রুটি থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে বলে জানান জেলা রিটার্নিং অফিসার আঞ্জুমান আরা।

আলমডাঙ্গা ও দর্শনা পৌরসভার সব মনোনয়নপত্র বৈধ ঘোষিত হয়েছে। এ বিষয়ে আলমডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার সামিউল আলম ও দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ফরিদুর রহমান জানান, সব প্রার্থীর মনোনয়নপত্র সঠিক থাকায় বৈধ ঘোষণা করা হয়েছে।

চুয়াডাঙ্গা পৌরসভায় মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা ২১ ও সাধারণ পুরুষ ৫৮ কাউন্সিলর, আলমডাঙ্গা পৌরসভায় মেয়র পদে ৬ জন, সংরক্ষিত মহিলা ১১ জন ও ৪১ জন সাধারণ পুরুষ, দর্শনা পৌরসভায় মেয়র পদে ৪ জন, সংরক্ষিত নারী ১১ ও সাধারণ পুরুষ ৩৫ ও জীবননগর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫, সংরক্ষিত নারী ৯ ও সাধারণ পুরুষ ৩২ জন বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

পৌর নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী দুই দিনব্যাপী যাচাইয়ের কাজ রবিবার ছিল শেষ দিন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend