সিলেটে ৬ মেয়র প্রার্থীর মনোনয়ন বাতিল


সিলেটে ৬ মেয়র প্রার্থীর মনোনয়ন বাতিল

সিলেটের তিন পৌরসভায় বিএনপি, জাতীয় পার্টি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ছয় মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। মনোনয়নপত্র বাছাই শেষে রবিবার দুপুরে স্থানীয় নির্বাচন কর্মকর্তারা তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন। এদের মধ্যে গোলাপগঞ্জ পৌরসভায় বিএনপি, জাতীয় পার্টি ও খেলাফত মজলিসের প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়। কানাইঘাট ও জকিগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে।

গোলাপগঞ্জ : গোলাপগঞ্জ পৌরসভায় মেয়র পদে সাতজন মনোনয়নপত্র দাখিল করলেও বাছাইকালে বিএনপি, জাতীয় পার্টি ও খেলাফত মজলিসের প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা হলেন— বিএনপির গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, জাতীয় পার্টির মো. সুহেদ আহমদ, খেলাফত মজলিসের আমিনুল ইসলাম আমিন।

এ ছাড়া গোলাপগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাকারিয়া আহমদ পাপলু, আওয়ামী লীগের বিদ্রোহী সিরাজুল জব্বার চৌধুরী, আমিনুল ইসলাম রাবেল, স্বতন্ত্র আমিনু রহমান লিপনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা আজিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

কানাইঘাট : মনোনয়নপত্র বাছাইকালে কানাইঘাট পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিরাজুল ইসলাম, খেলাফত মজলিসের হাফিজ ইসলাম উদ্দিনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এ ছাড়া কানাইঘাট পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী লুৎফুর রহমান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নিজাম উদ্দিন আল মিজান, জাতীয় পার্টির বাবুল আহমদ, জাতীয় পার্টি নেতা সোহেল আমিন, জাসদ নেতা তাজউদ্দিন, বিএনপি সমর্থিত প্রার্থী আবদুর রহিম, জামায়াত নেতা ওলি উল্লাহ ও সুলতান আহমদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

জকিগঞ্জ : জকিগঞ্জ পৌরসভায় ছয় মেয়র প্রার্থীর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফারুক আহমদের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এ ছাড়া আওয়ামী লীগের প্রার্থী খলিল উদ্দিন, বিএনপির প্রার্থী অধ্যাপক বদরুল হক বাদল, জাতীয় পার্টির আবদুল মালেক ফারুক, খেলাফত মজলিসের জাফরুল ইসলাম, কাজী হিফজুর রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend