ফ্লাইওভার থেকে ছিটকে পড়ল বাস

road-accident 1রাজধানীর কুড়িল ফ্লাইওভার থেকে নামার সময় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গেছে। এতে অন্তত চারজন আহত হয়েছে। তাদের মধ্যে তিনজনকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকাল সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাসটি টঙ্গী-যাত্রাবাড়ী রুটের তুরাগ পরিবহনের। এর নম্বর ঢাকা মেট্রো জ-১১-২৩১০।

সোয়া ১০টায় খাদে পড়ে যাওয়ার এক ঘণ্টারও বেশি সময় পর ১১টা ২০ মিনিটে বাসটি টেনে তোলা করা হয়। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের কর্মী ও সংশ্লিষ্ট থানার পুলিশ সদস্যরা ক্রেন দিয়ে বাসটি টেনে তোলেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে পুলিশের ক্যান্টনমেন্ট জোনের সহকারী কমিশনার (এসি) কুদ্দুস-ই-খোদা ও খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল হক জানান, যাত্রীবাহী বাসটি ফ্লাইওভার থেকে দ্রুতগতিতে নামার সময় বিপরীত দিক থেকে আইন ভেঙে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় আহত তিনজনকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

এছাড়া, আইন লঙ্ঘনকারী প্রাইভেটকারের চালককে আটক করে পিটুনি দিয়ে জনতা পুলিশে সোপর্দ করেছে বলেও জানান শহীদুল হক। তবে, বাসের চালক বা হেলপারের ব্যাপারে কিছু জানা যায়নি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend