কুকুরের জন্য অ্যাপল ওয়াচ!

apple-watch-edition-dogঅ্যাপল ওয়াচ বাজারে এসেছে খুব বেশিদিন হয়নি। তবে এর মধ্যেই দেখা গেছে একটি অ্যাপল ওয়াচ কিন্ত অনেকেই বিভিন্ন উপায় অবলম্বন করেছেন। কেউ ক্রাউডফান্ডিংয়ের মাধ্যমে অর্থ সংগ্রহ করেছেন, কেউবা আবার মিলিয়ন পিক্সেলের আদলে ওয়েবসাইট তৈরি করে সেখানকার জায়গা বিক্রি করে অর্থ সংগ্রহ করেছেন। তবে চীনের এই কুকুরটির অ্যাপল অ্যাপল ওয়াচ ভাগ্য বেশ ভালই বলতে হবে। কারণ তার কোটিপতি মালিক তাকে কিনে দিয়েছে দুইটি অ্যাপল ওয়াচ এডিশন।

কুকুরটির মালিক ওয়াং সিকং নামের ২৭ বছর বয়সী এই তরুণের বাবা চীনের সবচেয়ে ধনী ব্যক্তি। তিনি নিজেই তার কুকুরের সামনের দুই পায়ে পরিহিত অ্যাপল ওয়াচসহ কুকুরটির ছবি চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম উইবোতে পোস্ট করেছেন। আর এরপর থেকেই বেশ আলোচনা সমালোচনার মধ্যে পড়েছেন তিনি।

ওয়াং তার কুকুরের জন্য অ্যাপল ওয়াচের যে সংস্করণটি কিনেছেন, তার প্রতিটির মূল্য ১০ হাজার ডলার। আর উইবোতে তার দেওয়া পোস্টে অনেকেই এই অপচয়ের কঠোর সমালোচনা করেছেন। পোস্টটিতে প্রায় ৬ হাজারের উপরের কমেন্ট রয়েছে। একজন ব্যঙ্গ করে লিখেছেন, “কুকুরটির জন্য এখন আমার খারাপ লাগছে। কারণ এটির পেছনের দুই পা খালি খালি লাগছে।“ অনেকে তাকে গালিগালাজ করতেও ছাড়েননি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend