নেত্রকোণায় বজ্রপাতে শিশুসহ ৩ জনের মৃত্যু

Netrokona-জেলার কলমাকান্দা উপজেলায় একটি ঘরে বজ্রপাতে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মা ও দু্ই মেয়েসহ গুরুতর আহত হয়েছেন আরও চারজন। অন্য একটি গ্রামে বজ্রপাতে আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে।
কলমাকান্দার রংছাতি ইউনিয়নের হাস্নাগাঁও গ্রামে ও খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।
নিহতরা হল— হাস্নাগাঁও গ্রামের কালা মিয়ার মেয়ে ঝুমা আক্তার (১১) ও ঘরটিতে থাকা একই বাড়ির ইব্রাহিম মিয়ার মেয়ে মার্জিনা (৯)।

এ ছাড়া গোবিন্দপুর গ্রামে বজ্রপাতে মারা যান শরাফত আলী (৩৫)।
কলমাকান্দার রংছাতি ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান পাঠান বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, হাস্নাগাঁও গ্রামের কালা মিয়ার ঘরের ওপর আকস্মিক বজ্রপাত হলে তার মেয়ে ঝুমা আক্তার (১১) ও তার ঘরে ঘুরতে আসা একই বাড়ির ইব্রাহিম মিয়ার মেয়ে মার্জিনা (৯) ঘটনাস্থলে মারা যায়।
তিনি বলেন, ওই ঘটনায় কালা মিয়ার স্ত্রী হাফিজা (৩৫) ও তাদের দুই মেয়ে সোমা আক্তার (১৩) ও রোকসানা (৪) গুরুতর আহন হয়। একই ঘটনায় পাশের ঘরের মানিক মিয়ার স্ত্রী কল্পনা আক্তার (৩০) নামে আরও একজন আহত হন। তাদের কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আনিছুর রহমান পাঠান বাবুল আরও বলেন, বিকেলের বৃষ্টির সময় পাশের খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মাঠে কাজ করার সময় বজ্রপাতে শরাফত আলী (৩৫) নামে আরও এক ব্যক্তি মারা গেছেন।
তিনি বলেন, জেলা প্রশাসকের নির্দেশে স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাসের উপস্থিতিতে নিহতদের প্রত্যেক পরিবারকে লাশ দাফনের জন্য ২০ হাজার টাকা দেওয়া হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend