আড়াইহাজারে চার বছরের শিশু ধর্ষণের শিকার

rape-victimআড়াইহাজারে চার বছরের এক কন্যা শিশু ধর্ষণের শিকার হয়ে মৃত্যুর সাথে কাতরাচ্ছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ১৪ মে বৃহস্পতিবার বিকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী এলাকার দিনমজুরের চার বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ করে প্রতিবেশী ৪ সন্তানের জনক জসীমউদ্দিন পালিয়ে যায়। ধর্ষিতার চিৎকারে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে রাত সাড়ে ৯টার দিকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
ধর্ষিতার মা জানান. বিকালে সে কাজের প্রয়োজনে জমিতে গেলে তার শিশু কন্যা উঠানে খেলা করছিল।
এ সময় তাদের প্রতিবেশী সামসেদের ছেলে ৪ সন্তানের জনক জসীমউদ্দিন (৩০) ফুসলিয়ে তার শিশু কন্যাকে জসীমের ঘরে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করে। শিশুটি চিৎকার দিলে জসীম তাকে ফেলে রেখে পালিয়ে যায়।
পরে বাড়ির লোকজন শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার আতিকুর রহমান জানান, এখানে শিশুটির মাত্রাতিরিক্ত রক্তক্ষরণ হলে রাতেই শিশুটিকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়।
আড়াইহাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল মতিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষক জসীমউদ্দিনকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend