বকশীগঞ্জে অপহৃত ছাত্র উদ্ধার, আটক ৩

kidnapজামালপুর জেলার বকশীগঞ্জে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় নুরনবী (১১) নামে এক অপহৃত মাদরাসা ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। অপরহণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন যুবককেও আটক করা হয়েছে।
উদ্ধার করা ছাত্র নুরনবী বকশীগঞ্জ উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের জানকিপুর মির্ধাপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে। সে স্থানীয় জানকিপুর দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণীর ছাত্র।
আটকরা হলো, কুদ্দুস মিয়ার ছেলে লিটন (২২), গোলাপ হোসেনের ছেলে রাজু মিয়া (২০) ও আলম মিয়ার ছেলে মঞ্জু মিয়া (১৮)।
স্থানীয়রা জানায়, সকাল ১০টায় নুরনবী প্রতিদিনের মত জানকিপুর দাখিল মাদরাসায় যায়। এ সময় বিনোদরচর গ্রামের লিটন, রাজু মিয়া ও মঞ্জু মিয়া কৌশলে মাদরাসা থেকে নুরনবীকে ডেকে নিয়ে যায়। তারা মোবাইলে অপহৃতের বাবার কাছে মুক্তিপণ হিসেবে পঞ্চাশ হাজার টাকাও দাবি করে। টাকা না দিলে ছেলেকে হত্যার হুমকি দেয় তারা। পরে বিষয়টি বকশীগঞ্জ থানা পুলিশকে অবহিত করে পরিবারের লোকজন।
পরে পুলিশ নুরনবীকে উদ্ধার অভিযানে নামে। বিকেল সাড়ে ৫টায় নিলাক্ষিয়া বাজার এলাকা থেকে তিন যুবককে আটক করে। আটকদের জিজ্ঞাসাবাদে এক বাড়ি থেকে নুরনবীকে উদ্ধার করে পুলিশ।
বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। রাত ৮টা পর্যন্ত এ ব্যাপারে থানায় একটি মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছিল বলে জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend