জেলা মিলনায়তনে মিললো ৩ অপহৃত

Jhinadhoঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায় জেলা মিলনায়তনের ভেতর থেকে দুই কুয়েত প্রবাসীসহ তিন অপহৃতকে উদ্ধার করেছে পুলিশ। মুক্তিপণের দাবিতে ঢাকার কেরানীগঞ্জ ও গাজীপুরের শ্রীপুর থেকে দুই দিন আগে তাদের অপহরণ করা হয়।
মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জেলা মিলনায়তনের ভেতর থেকে শুক্রবার রাত ৮টার দিকে প্রথমে এক অপহৃতকে উদ্ধার করা হয়।
তিনি সেখানে আরও দুই জনকে বেধে রাখা হয়েছে— পুলিশকে এমন তথ্য দিলে হাত-পা বাধা অবস্থায় মিলনায়তনের ভেতর থেকে আরও দুজনকে উদ্ধার করে পুলিশ।
অপহৃতরা হলেন— গাজীপুরের শ্রীপুর উপজেলার দমদমা গ্রামের কুয়েত প্রবাসী সাইদুল ইসলাম (২২), ঢাকার কেরানীগঞ্জের তুষার আহমেদ (২৩) ও একই গ্রামের লিটন মিয়া (২৪)।
মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম শাহিন বলেন, মুক্তিপণের দাবিতে গাজীপুরে শ্রীপুরের দমদম গ্রাম থেকে গত ৬ মে মোবাইল ফোনের মাধ্যমে সাইদুল ইসলামকে বাড়ি থেকে ডেকে এনে অপহরণ করা হয়। পরে তারা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
তিনি আরও বলেন, অপহৃত সাইদুলের বাবা আব্দুম সাত্তার ব্যাপারী অপহরণের পরের দিন শ্রীপুর থানায় একটি মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে শ্রীপুর থানা পুলিশ মেহশপুর থানা পুলিশের সহযোগিতায় জেলা মিলনায়তনে অভিযান চালিয়ে সাইদুল ইসলামকে উদ্ধার করা হয়।
এ সময় উদ্ধার সাইদুল ইসলাম মিলনায়তনের ভেতরে আরও দুই জনকে বেধে রাখা হয়েছে এমন তথ্য দিলে পুলিশ সেখানে অভিযান চালায়।
অভিযানে মিলনায়তনের পেছনের অংশে অন্ধকারে হাত-পা বাধা অবস্থা ঢাকার কেরানীগঞ্জের তালিপুর গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে তুষার আহমেদ (২৭) ও একই গ্রামের আবুল হাশেমের ছেলে লিটন মিয়াকে (২৮) উদ্ধার করা হয়।
অপহৃত এই তিন জনের মধ্যে সাইদুল ইসলাম ও লিটন মিয়া সাত মাস আগে কুয়েত থেকে দেশে ফেরেন।
ঝিনাইদহের মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম শাহিন আরও বলেন, অপহরণকারীদের কাউকে আটক করা যায়নি। তবে অপহৃতদের জিজ্ঞাসাবাদ করে তথ্য নিয়ে অপহরণকারীদের আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend