নালিতাবাড়ীতে গ্রেফতার ব্যবসায়ীর তথ্য : স্বামীকে জিম্মি করে সেই প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের পর হত্যা

Raped-murderশেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাও গ্রামে আক্তারা বেগম (৪৫) নামে তিন সন্তানের জননী সেই প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে তারই বাক প্রতিবন্ধী স্বামী আব্দুল জলিলকে জিম্মি করে- এমন চাঞ্চল্যকর তথ্য উদঘাটনের ঘটনায় এলাকায় চলছে ব্যাপক তোলপাড়। বুধবার থেকে নালিতাবাড়ী থানায় ৫ দিনের পুলিশ রিমান্ডে থাকা গ্রেফতারকৃত স্থানীয় তোয়ালকুচি গ্রামের শুটকী ব্যবসায়ী আবেদ আলী ওই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ওই ঘটনার সাথে আরও কয়েকজনের সম্পৃক্ততার তথ্য প্রকাশ করেছে।

শেরপুর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ২৯ এপ্রিল বুধবার অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের আবেদনের প্রেেিত ওই ব্যবসায়ীকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।
নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক মো. রহুল আমিন জানান, ২৫ এপ্রিল শনিবার প্রতিবন্ধীর অর্ধগলিত লাশ উদ্ধারের পরদিন তার বাক প্রতিবন্ধী স্বামীর নামে ওই গৃহবধূর ছেলে মামলা করতে থানায় যায়। পরে স্বামীকে জিজ্ঞাসাবাদ করলে সে ইশারা-ইঙ্গিতে ওই ঘটনার সাথে জড়িতদের সম্পর্কে তথ্য দেন। সেই তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে আবেদ আলীকে গ্রেফতার করে পুলিশ। তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে আদালত বুধবার তার ৫ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, ২১ এপ্রিল থেকে ওই প্রতিবন্ধী গৃহবধূ নিখোঁজ ছিল। শনিবার দুপুরে পোড়াগাও গ্রামের একটি খড়ের গাদার নিচ থেকে শেয়াল-কুকুরে খাওয়া তার অর্ধগলিত লাশ উদ্ধার হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend