তিন সিটি নির্বাচন: সাঈদ খোকনসহ ১৫ জনকে অর্ধলাখ টাকা জরিমানা

said khokonআসন্ন ঢাকা উত্তর-দক্ষিণ ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে দক্ষিণ সিটির আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকনসহ ১৫ প্রার্থীকে ৬৫ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
নির্বাচন কমিশন সচিবালয়ের জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামানের পাঠানো প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।
প্রতিবেদনে বলা হয়, ঢাকা উত্তর সিটিতে সোমবার ৩ জন ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শফিকুল ইসলামকে ৩ হাজার ও সুলতান জিসান উদ্দিনকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন।
এ ছাড়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে ২ ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকনকে ৮ হাজার টাকা জরিমানা করেছেন। এ ছাড়া তিন কাউন্সিল প্রার্থীকে ৮ হাজার টাকা জরিমানা করেন। কাউন্সিলর প্রার্থীরা হলেন- মো. সেলিম, মো. খলিলুর রহমান ও মো. শহিদুল ইসলাম।
অন্যদিকে চট্টগ্রাম সিটিতে ৬ জন ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনা করে ৯ জন সাধারণ কাউন্সিলর প্র্রার্থীকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছেন।
তারা হলেন, সাধারণ কাউন্সিলর প্রার্থী এরশাদ মামুন, মো জসিম উদ্দিন, নুরুল ইসলাম, বিল্লাল হোসেন, এস এস খালেদ বাবুল, মো. রিতাশ উদ্দিন, বাবুল, রবিউল হাসান চৌধুরী ও মো. চন্দন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend