যশোরে গুলি করে ২ যুবককে হত্যা

jessore-murder-pic-1যশোর সদর উপজেলার আড়পাড়া গ্রামে দুই যুবককে গুলি ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

উপজেলার আড়পাড়া গ্রামের খাল থেকে শুক্রবার সকাল ১০টার দিকে লাশ দুটি উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- উপজেলার হাসিমপুর গ্রামের মৃত আব্বাস তরফদারের ছেলে জয়নাল তরফদার (৩৮) ও একই গ্রামের আবজেল তরফদারের ছেলে লিটু তরফদার (২৮)।

জয়নাল তরফদারের বড় মেয়ের স্বামীর ভাই লিটু।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আককাস আলী শিকদার জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে উপশহর পুলিশ ফাঁড়ির সদস্যরা আড়পাড়া গ্রামের শুকনো খাল থেকে লাশ দুটি উদ্ধার করে। নিহত দুইজনের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে বেশ কয়েকটি মামলা আছে বলে শোনা যাচ্ছে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য কাগজপত্র পরীক্ষা করা হচ্ছে। কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

এদিকে নিহত জয়নাল তরফদারের ভাই ইসলাম আলী তরফদার জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে বাড়ির পাশে কিসমত নওয়াপাড়া বাজারে চা পান করছিলেন জয়নাল ও লিটু। এ সময় জয়নালের মোবাইল ফোনে রিং বাজলে তিনি কলটি রিসিভ করে কথা বলতে বলতে আড়পাড়ার দিকে চলে যান। এ সময় তার সঙ্গে লিটুও ছিলেন। এরপর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। তাদের মোবাইল সেটও বন্ধ পাওয়া যাচ্ছিল।

এদিকে শুক্রবার সকাল ৯টার দিকে আড়পাড়া গ্রামের ইজাহার ওই গ্রামের খালের মধ্যে লাশ দুটি দেখে স্থানীয় ইউপি সদস্য মেহেদি হাসানকে খবর দেন। পরে পুলিশকে বিষয়টি অবহিত করা হয়।

জয়নালের স্ত্রী আছিয়া বেগম অভিযোগ করে বলেন, ‘আর কত বিচার চাব। এর আগে আমাদের বাড়িতে বোমা হামলা হয়েছে। পুলিশকে জানানোর পর পুলিশ উল্টো আমাদের বাড়িতে এসে হয়রানি করেছে।’

লিটুর বাবা আফজেল তরফদার বলেন, ‘বাড়িতে ভুসি ছিল না। ভুসি কেনার জন্য লিটুকে রাতে বাজারে পাঠিয়েছিলাম। সেখান থেকে লিটুকে ডেকে নিয়ে যায় জয়নাল। এরপর আর তারা ফিরে আসেনি।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend