শিবপুরে গুলিতে ইউপি মেম্বার নিহত

Narsingdiজেলার শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আরিফুল ইসলাম আরিফকে (৩৮) দুর্বৃত্তরা মাথায় গুলি করে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার দুপুর ১টার দিকে উপজেলার কারারচরে থার্মেক্স ইনড্রাস্ট্রিয়াল পার্কের সামনে খুব কাছ থেকে আরিফের মাথায় পর পর কয়েক রাউন্ড গুলি করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
এ সময় স্থানীয় লোকজন উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানায় পুলিশ।
এ খবর দ্রুত ছড়িয়ে পড়লে পুটিয়া ইউনিয়নের শত শত মানুষ ও বিসিক শিল্পনগরীর শ্রমিকরা রাস্তায় নেমে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে ব্যাপক ভাঙচুর করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়েছে। এতে তিনজন গুলিবিদ্ধসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।
নিহতের ভাই রোমান অভিযোগ করেন, টিটুর নেতৃত্বে দুর্বৃত্তরা তার ভাইকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে।
এদিকে এ ঘটনায় নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, শিবপুর উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা ও সদর উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহী।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম হোসেন গুলি করার ঘটনার কথা স্বীকার করে বলেন, ‘তারা তখন উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা করছিলেন।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend