চার ডিবি পুলিশকে ধরে নিয়ে গেছে বিএসএফ

Comilla-Bsf-কুমিল্লার ব্রাহ্মণপাড়া সীমান্ত থেকে বাংলাদেশের চার গোয়েন্দা পুলিশকে (ডিবি) ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। উপজেলার শশীদল ইউনিয়নের ভারত সীমান্তবর্তী এলাকার আশাবাড়ি সীমান্ত এলাকা থেকে বুধবার বিকেলে তাদের ধরে নিয়ে যাওয়া হয়।
চার গোয়েন্দা পুলিশ হলেন- জেলা ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলমগীর হোসেন, সবুজ, কনস্টেবল তাপস ও সেলিম।
স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৫টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল আশাবাড়ি সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে পুলিশের ৪ সদস্য অভিযানের ভারত সীমান্তের সিপাহীজালা জেলার বক্সনগর থানার রহিমপুর গ্রামের একটি বাড়িতে ঢুকে পড়ে। খবর পেয়ে বিএসএফের একটি দল তাদের চার জনকে আটক করে নিয়ে যায়। এ ঘটনায় সীমান্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
রাত সোয়া ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ডিবি পুলিশ সদস্যদের ফিরিয়ে আনতে বিএসএফের উচ্চ পর্যায়ের সঙ্গে বাংলাদেশের আইনশৃঙ্খলা বাহিনীর আলোচনা চলছে।
পুলিশ এক কর্মকর্তা জানান, আশাবাড়ি এলাকায় চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করতে গিয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অসাবধানতাবশত ভারতে ঢুকে পড়লে বিএসএফ তাদেরকে আটক করে নিয়ে যায়।
কুমিল্লা-১০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোকলেছুর রহমান বলেন, কেন এবং কি কারণে তাদের ধরে নিয়ে গেছে সুনির্দিষ্ট করে জানা যায়নি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend