আধিপত্য বিস্তার নিয়ে সিলেট ছাত্রলীগের ফের সংঘর্ষ

Sylhetআধিপত্য বিস্তার নিয়ে সিলেট ছাত্রলীগের বিবদমান দুই পক্ষের মধ্যে ফের সংঘর্ষ হয়েছে। নগরীর তালতলা এলাকায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক পীযূষ কান্তি দের গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।
এ সময় বেশ কয়েকটি দোকানপাট ভাঙচুর ও মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। উভয় পক্ষের ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলাকালে নগরীর রেজিস্টারি মাঠের ভাসমান কাপড়ের দোকানগুলোও পুড়িয়ে দেওয়া হয়। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। একপর্যায়ে পীযূষ গ্রুপ রেজিস্টারি মাঠের পেছন দিয়ে পালিয়ে যায় ও সামাদ গ্রুপ রেজাস্টারি মাঠ এলাকায় অবস্থান নেয়।
সিলেট মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ রহমত উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকটি যানবাহন ও দোকানপাট ভাঙচুর করা হয়েছে বলে খবর শুনেছি। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে পরিস্থিতি শান্ত হয়।
সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তার অনুসারী নেতাকর্মীরা নগরীর তালতলা থেকে একটি মিছিল বের করেন। মিছিলটি রেজিস্টারি মাঠ এলাকায় আসার পরই পেছন থেকে কয়েকটি ঢিল ছুড়ে মারা হয়। এর পরই উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তিনি অভিযোগ করে বলেন, পীযূষ গ্রুপের কর্মীরাই যানবাহনে অগ্নিসংযোগ ও দোকানপাট ভাঙচুর করেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend