বরিশাল শেরপুর ও যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

road-accident 1বরিশাল, শেরপুর ও যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। বরিশালে বাসের সঙ্গে মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষে দু’জন, শেরপুরে যাত্রীবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি উল্টে দু’জন এবং যশোর জেলার শার্শায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।
দ্য রিপোর্টের বরিশাল অফিস জানায়, জেলার গৌরনদী উপজেলায় সাকুরা পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন সাত যাত্রী। বরিশাল-ঢাকা মহাসড়কের কাসেমাবাদ এলাকায় সোমবার বিকেল সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে সালাহউদ্দিন (৩০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে।
আহতদের মধ্যে আশঙ্কাজনক একজনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকিদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. মাহবুবুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, ঢাকা থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে আসা সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস গৌরনদীতে পৌঁছলে যাত্রীবাহী একটি মাইক্রোবাসের মঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের এক যাত্রী নিহত হন। এ ছাড়া আহত ৮ জনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে পটুয়াখালীর বাউফলের সালাহউদ্দিন মারা যান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নিহার রঞ্জন বৈদ্য জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৯ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে দু’জন মারা গেছেন। বাকি ৭ জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কানক। তাকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান চৌধুরী বলেন, ঘাতক বাসটিকে আটক করা যায়নি। তবে আটকের চেষ্টা অব্যহত রয়েছে।
দ্য রিপোর্টের শেরপুর প্রতিনিধি জানান, শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি উল্টে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১২ জন আহত হয়েছেন।
উপজেলার গজনী অবকাশ কেন্দ্রে সোমবার দুপুর ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- শ্রীবরদী উপজেলার ভাঙ্গারপাড়া গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে আজাহার আলী (৩৫) ও বালিয়াচণ্ডি গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মৃত সেকান্দার আলীর ছেলে দুলাল মিয়া (৩০)।
আহতদের মধ্যে মাসুদ, রাসেল, শাহাবুদ্দিন, আবু রায়হান, আজাদ ও মাহাবুবকে শেরপুর জেলা সদর হাসপাতালে এবং বাকিদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভটভটিযাত্রী সেকান্দার আলী জানান, সকাল ১১টার দিকে শ্রীবরদী উপজেলার বালিয়াচণ্ডি গ্রাম থেকে ভটভটিতে করে তারা পিকনিক করতে যান। অবকাশ কেন্দ্রের গেট দিয়ে প্রবেশ করে পাহাড়ের ঢালু রাস্তা দিয়ে নামার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ভটভটিটি উল্টে যায়।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফসিহুর রহমান জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
অন্যদিকে, বেনাপোল প্রতিনিধি জানান, যশোর জেলার শার্শায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।
উপজেলার যশোর-সাতক্ষ্মীরা মহাসড়কের হাড়িখালিতে সোমবার ৪টায় এ দুর্ঘটনা ঘটে।
বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বায়েজীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend