ব্রাহ্মণবাড়িয়া সড়কে ডাকাতি, তিনঘণ্টা পর দুইকিশোরী উদ্ধার

Bbariaব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর সড়কের সরাইলের ধরন্তী পুলিশ বক্সের কাছে ৭টি সিএনজি অটোরিকশায় দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়েছেন ৩ যাত্রী। এসময় ২ কিশোরী যাত্রীকে ডাকাতরা তুলে নিয়ে যায়। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এই ঘটনা ঘটে। প্রায় ৩ ঘণ্টা পর রাত ১০টার দিকে দুই কিশোরীকে উদ্ধার করে গ্রামবাসী।
আবুল নামে এক সিএনজি অটোরিকশাচালক জানান, সরাইলের ধরন্তী পুলিশ বক্সের কাছে সরাইলের বিশ্বরোড থেকে নাসিরনগরগামী ৪টি ও নাসিরনগর থেকে বিশ্বরোডগামী ৩টি সিএনজি অটোরিকশায় ডাকাতি হয়। দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত ৮-১০ জনের মুখোশপরা ডাকাতদল সড়কের উপরে উঠে দুপাশ থেকে আসা সিএনজি অটোরিকশাগুলো থামিয়ে ডাকাতি শুরু করে। ডাকাতরা সিএনজি অটোরিকশার সব যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। এসময় নাসিরনগর থেকে একটি সিএনজি অটোরিকশায় করে আসা ২ কিশোরী যাত্রীকে ডাকাতরা তুলে নিয়ে। রাত ১০টার দিকে ওই দুই কিশোরীকে উদ্ধার করে ধর্মতীর্থ গ্রামবাসি।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আরশাদ মোবাইল ফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করলেও, দুই কিশোরী নিখোঁজের ব্যাপারে কিছু বলতে রাজি হননি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend