গাইবান্ধায় কৃষক লীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

GAIBANDHA_0জেলার পলাশবাড়ী উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক আতোয়ার রহমানকে (৪০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ সময় তার মোটরসাইকেলটিও ভাঙচুর করা হয়।
পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শালমারা মসজিদ এলাকায় সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। আতোয়ারের বাড়ি বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামে। তিনি ওই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।
স্থানীয়রা জানান, আতোয়ার রহমান ব্যক্তিগত কাজে মোটরসাইকেল করে শালমারা মসজিদ এলাকায় যাওয়ার সময় দুর্বৃত্তরা তার পথরোধ করে হামলা চালায়। এ সময় আতোয়ার রহমানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। এলাকার লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
পলাশবাড়ী উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ আহত আতোয়ার রহমানের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন।
তিনি জানান, কারা তার ওপর হামলা চালিয়েছে সে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যাচ্ছে না। তবে জামায়াত-শিবির ক্যাডাররা পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।
গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নিশাদ নাসরিন জানান, আতোয়ারের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছে জানান, দুর্বৃত্তদের শনাক্ত ও তাদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend