সেনবাগে ২০ দলের মিছিল থেকে গাড়ি ভাঙচুর, পুলিশের গুলি

Nowakhaliনোয়াখালীর সেনবাগ উপজেলার ছমিরমুন্সিরহাট ও সেবারহাট বাজারে ২০ দলের মিছিল থেকে হামলা চালিয়ে ট্রাক, পিকআপভ্যান ও সিএনজি অটোরিকসাসহ ১৫টি গাড়ি ভাঙচুর করা হয়েছে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ উভয় স্থানে কয়েক রাউন্ড টিয়ারশেল ও শটগানের ফাঁকা গুলি বর্ষণ করে।
শনিবার বিকেল সাড়ে ৫টা থেকে ৬টা পর্যন্ত এ ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াসিন নামে স্থানীয় যুবদলের এক নেতাকে আটক করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলার ছমিরমুন্সিরহাট বাজারে ২০ দলের নেতাকর্মীরা মিছিল বের করে। এক পর্যায়ে মিছিল থেকে নেতাকর্মীরা এলোপাতাড়ি হামলা চালিয়ে ট্রাক, পিকআপভ্যান ও সিএনজি অটোরিকসাসহ ৬টি গাড়ি ভাঙচুর করে।
একই সময় ফেনী-চৌমুহনী মহাসড়কের সেবারহাট বাজারে ২০ দলের মিছিল থেকে নেতাকর্মীরা মালবাহী ট্রাক ও সিএনজি অটোরিকসাসহ ৪টি গাড়ি ভাঙচুর করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে টিয়ারশেল ও শটগানের ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিকেল ৫টার দিকে সেনবাগ উপজেলা সদরে ২০ দলের নেতাকর্মীরা হামলা চালিয়ে ৫টি সিএনজি অটোরিকশা ভাঙচুর করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় যুবদলের এক নেতাকে আটক করে।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, ২০ দলের মিছিল থেকে কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের পক্ষ থেকে কয়েক রাউন্ড টিয়ারশেল ও শটগানের ফাঁকা গুলি ছোড়া হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করা হয়েছে।


 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend