যুবদলের মিছিলে পুলিশের গুলি, আটক ১ মাগুরায় ওসির গাড়ি ভাঙচুর, গুলিবিদ্ধ ৩

Maguraমাগুরার শালিখা উপজেলার সীমাখালী বাজারে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের গুলিতে ৩ নেতাকর্মী গুলিবিদ্ধ, ওসির গাড়ি ভাঙচুর, পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগের মিছিল, ৫টি দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
মাগুরা পুলিশ সুপার জিহাদুল কবির জানান, শনিবার বিকেল ৫টার দিকে সীমাখালী বাজারে পুলিশের গাড়িতে ইটপাটকেল ছুড়লে বিএনপি, যুবদল, ছাত্রদলের মিছিলে শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথের নেতৃত্বে পুলিশ ৩ রাউন্ট চাইনিজ রাইফেল ও ৪ রাউন্ড শটগানের গুলি করে। এ সময় দুর্বৃত্তরা ওসির গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। ঘটনাস্থল থেকে পুলিশ খাজা ডাক্তার নামে বিএনপির একজনকে আটক করেছে।
শালিখা উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মনা সর্দার জানান, তার নেতৃত্বে সীমাখালী জনতা ব্যাংকের সামনে থেকে ৭-৮ শ’ বিএনপি নেতাকর্মী শান্তিপূর্ণ মিছিল বের করে। কোনো কারণ ছাড়াই ওসি বিপ্লব কুমারের নেতৃত্বে সরাসরি পুলিশ ৩০-৪০ রাউন্ড গুলি করে। এতে পাচঁকাউনিয়া গ্রামের যুবদলকর্মী শহর আলী, আলমগীর হোসেন এবং হরিষপুর গ্রামের ফরিদ উদ্দিন গুলিবিদ্ধ হয়। এ সময় ২০-২৫ জন নেতাকর্মীকে পুলিশ আটক করেছে। এ ছাড়া পুলিশের উপস্থিতিতে সন্ধ্যায় ছাত্রলীগের মিছিল থেকে বিএনপি-জামায়াতের সমর্থকদের সীমাখালী বাজারের ৫টি দোকান ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ করেন তিনি। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend