ছিনতাইকারী সন্দেহে গণপিটুনি, যুবক নিহত

Nowakhaliনোয়াখালী সদরে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে নিশান নামের এক যুবক নিহত হয়েছেন। এ ছাড়া আরও দুইজন আহত হয়েছেন। উপজেলার নোয়ান্নই ইউনিয়নে করিমপুর রাস্তার মাথা এলাকায় শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিশান নোয়াখালী জেলা শহরের ফকিরপুর গ্রামের আব্দুর রহিম মুহুরির ছেলে।
আহতরা হলেন-সিএনজিচালিত অটোরিকশাচালক ও সদর উপজেলার শান্তিরহাট এলাকার মাঈন উদ্দিন (৩০)।

অপর জনের নাম-ঠিকানা জানা যায়নি।
স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, ভোরে সিএনজিচালিত অটোরিকশায় করে দুই যাত্রী নোয়ান্নই ইউনিয়নের বান্দেরহাট-ওদারহাট সড়ক দিয়ে আসছিলেন। অটোরিকশাটি আটাইশপুর গ্রামে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশায় আসা তিন যুবক তাদের গতিরোধ করে। পরে তাদের এলোপাতাড়ি পিটিয়ে টাকা ও মালামাল লুট করে নিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। এ সময় তাদের আর্তচিৎকারে স্থানীয়রা ছুটে এসে ছিনতাইকারীদের ধাওয়া করে। একপর্যায়ে নিশান ও মাঈন উদ্দিনকে আটক করে গণপিটুনি দেয়। ঘটনাস্থলে নিশানের মুত্যু হয়। আহত মাঈন উদ্দিন আটক রয়েছেন।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বেলা ১১টায় আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend