হিজলায় মেঘনা নদীতে ডাকাতিকালে ৫ ডাকাত আটক

barisal-map_42097জেলার হিজলা উপজেলার ধূলখোলা ইউনিয়নের মেঘনা নদীতে ডাকাতিকালে ৫ ডাকাতকে আটক করেছে স্থানীয় জনতা। এসময় ডাকাতদের বহন করা ট্রলার ও ১০টি রামদা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাত আটটার দিকে ডাকাতদের আটক করে গণধোলাই দিয়ে উপজেলার হিজলা গৌরবদী ইউনিয়ন পরিষদে রাখা হয়।
আটক ডাকাতরা হলেন পার্শ্ববর্তী মেহেন্দিগঞ্জ উপজেলার হাবিবপুর গ্রামের লোকমান হাওলাদার, মনির হোসেন, মো. নাজিম, বাবুল হাওলাদার এবং একই উপজেলার সলদি গ্রামের আলাউদ্দিন হাওলাদার।
হিজলা গৌরবদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন জানান, রাত সাড়ে সাতটার দিকে ধূলখোলা ইউনিয়নের মেঘনা নদীতে ৩টি বালুবাহী জাহাজে ডাকাতদল হামলা চালিয়ে জাহাজের স্টাফদের মারধর করে তাদের কাছ থেকে দশ হাজার টাকা নিয়ে যায়। এসময় জাহাজের স্টাফরা স্থানীয়দের জানালে হিজলা গৌরবদী থেকে স্পিডবোট নিয়ে ডাকাতদের ধাওয়া করে। এসময় ডাকাতরা ট্রলার থেকে নদীতে ঝাঁপিয়ে পড়লে ৫ ডাকাতকে আটক করে জনতা। এরপর গণধোলাই দিয়ে ইউনিয়ন পরিষদে আনা হয়।
হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে আটক ডাকাতদের থানায় নিয়ে আসার জন্য।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend