বগুড়ায় আ’লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ২

Bogra-Jamaatজেলার সোনাতলায় মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ-বিএনপিকর্মীদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ ও কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলের পাশ থেকে পাঁচটি ককটেল উদ্ধার করেছে পুলিশ। এ সময় পৌর যুবলীগের সভাপতি মাসুদ ও সাধারণ সম্পাদক উজ্জল আহত হয়েছেন।
পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে সোনাতলা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা একটি হরতালবিরোধী মিছিল বের করে। মিছিলটি উপজেলা বিএনপি অফিসের সামনে গেলে কয়েকজন ছেলে বিএনপি কার্যালয়ে প্রবেশ করে। ভেতরে প্রবেশ করে চেয়ার-টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে তারা। এ সংবাদ পেয়ে বিএনপি নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে গেলে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া পাল্টাধাওয়া শুরু হয়। এ সময় পৌর যুবলীগের সভাপতি মাসুদ ও সাধারণ সম্পাদক উজ্জল আহত হয়েছেন।
পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও ঘোড়াপীর থেকে পরিত্যক্ত অবস্থায় পাঁচটি ককটেল উদ্ধার করে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন ও র‌্যাব টহল দিচ্ছে বলে জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend