এক ওড়নায় প্রেমিক যুগলের আত্মহত্যা

norsingdiনরসিংদীর রায়পুরায় এক ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক যুগল। উপজেলার সাউদপাড়া এলাকার একটি গাছ থেকে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। নিহতরা হল- সাউদপাড়া গ্রামের বিশাল চন্দ্র বর্মণের ছেলে সেলুন কর্মচারী সুখলাল বর্মণ (২০) ও একই গ্রামের রাখাল চন্দ্র বর্মণের মেয়ে ও স্থানীয় মণিপুরা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী মনিকা রানী বর্মণ (১৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সুখলাল বর্মণের সঙ্গে প্রতিবেশী মনিকা রানী বর্মণের প্রেমের সম্পর্ক চলে আসছিল। উভয় পরিবারের লোকজন তাদের এ সম্পর্ক মেনে নিচ্ছিল না। তাদের বিয়েতেও অমত পোষণ করে উভয় পরিবার। এর জের ধরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে তারা বাড়ি থেকে বের হয়। পরে নিকট আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের বাড়িতে খোঁজ করে তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।
এদিকে স্থানীয়রা শুক্রবার সকাল ৬টার দিকে বাড়ির পাশের একটি গাছে একই ওড়নায় দুইজনেই লাশ ঝুলতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। এ খবর চারদিক ছড়িয়ে পড়লে হাজার হাজার লোক এ হৃদয়বিদারক দৃশ্য দেখার জন্য ভীড় জমায়। খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মিজানুর রহমান জানান, এ ঘটনায় রায়পুরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend