ট্রাকে পেট্রোলবোমায় নিহত ২, থানায় মামলা

Bograবগুড়ায় পানবোঝাই ট্রাকে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোলবোমায় পান ব্যবসায়ী শহিদুল ইসলাম (৪০) ও ট্রাকের হেলপার ইমরান হোসেন (২৫) নিহত হওয়ার ঘটনায় মামলা হয়েছে।
বগুড়া সদর থানায় বৃহস্পতিবার বিকেলে ৩৩ জনের নাম উল্লেখ করে উপ-পরিদর্শক (এসআই) সাফিউল আজম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরও অর্ধশতাধিক জামায়াত-শিবির নেতাকর্মীকে আসামী করা হয়েছে।
শ্রমিক কল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক রতন মিয়াসহ আটক ১৫ জনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) নূরে আলম সিদ্দিকী জানান, বৃহস্পতিবার ভোরে বগুড়া শহরতলীর বেলাইল এলাকায় পানবাহী ট্রাকে পেট্রোলবোমা হামলায় দু’জন নিহত হন।
তিনি আরও জানান, ওই ঘটনার পর শহরের জামিলনগর এলাকায় অভিযান চালিয়ে রতনসহ ১৫ জনকে আটক করা হয়। পরে তাদের মামলায় গ্রেফতার দেখানো হয়।
উল্লেখ্য, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী পানবোঝাই একটি ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে ট্রাকের সামনের অংশে আগুন ধরে যায়। আগুনে দগ্ধ হয়ে পান ব্যবসায়ী শহিদুল ইসলাম ঘটনাস্থলে মারা যান। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান ট্রাকের হেলপার ইমরান হোসেন।
ওই ঘটনায় ট্রাকচালক পলাশ লস্কর ও পান ব্যবসায়ী মামুনুর রশিদ দগ্ধ হন। পরে মামুনুর রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। ট্রাকচালক পলাশ কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend