নাটোরে ট্রাকে ককটেল নিক্ষেপ, আহত ৩, আটক ২

Natore_thereport24.com-2নাটোরে একটি সবজি বোঝাই ট্রাকে ককটেল নিক্ষেপের ঘটনায় ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় সম্পৃক্ত থাকার সন্দেহে মিজানুর রহমান মিঠু ও সানোয়ার হোসেন নামের দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে জাহাঙ্গীর আলম ও আব্দুস শুকুরকে নাটোর সদর হাসপাতাল ও অপর আহত আলমগীরকে রাজশাহীর পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে অবস্থার অবনতি হলে গুরুতর আহত জাহাঙ্গীরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত জাহাঙ্গীর আলম ও আলমগীর বাগাতিপাড়া উপজেলার কালিকাপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে ও আব্দুস শুকুর সদর উপজেলার আগদিঘা গ্রামের তাজেল শেখের ছেলে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে রাজশাহী থেকে একটি সবজি বোঝাই ট্রাক ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথে সদর উপজেলার তকিয়া এলাকায় কয়েকজন দুর্বৃত্ত ট্রাকটিতে ককটেল নিক্ষেপ করে। এতে ওই ট্রাকে থাকা সবজি ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, আলমগীর ও আব্দুস শুকুর আহত হয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে সদর উপজেলার চাঁদপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে মিজানুর রহমান ও একই এলাকার আব্দুল জলিলের ছেলে সানোয়ার হোসেন আটক করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend