খুলনায় সোহাগ পরিবহনের বাসে ককটেল বিস্ফোরণ, আহত ৭

khulna_map11_127936970খুলনায় সোহাগ পরিবহনের একটি বাসে ককটেল বিস্ফোরণে চালকসহ ৭ জন আহত হয়েছেন। এ ছাড়া শহরের বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণে আরও একজন আহত হন।
সোহাগ পরিবহনের যশোরগামী একটি বাসে মঙ্গলবার রাত ১০টার দিকে দৌলতপুরে পৌঁছলে দুর্বৃত্তরা ককটেল নিক্ষেপ করলে ৭ জন আহত হন। তাদের মধ্যে ৫ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দৌলতপুর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, খুলনা সোনাডাঙ্গা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের একটি বাস দৌলতপুর ফার্টিকালচার অফিসের সামনে পৌঁছলে দুর্বৃত্তরা পর পর দু’টি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। ককটেলে দু’টি বাসের গ্লাস ভেঙগে ভেতরে পড়ে বিস্ফোরিত হয়। এতে চালক, সুপারভাইজার ও হেলপার সহ চার যাত্রী আহত হয়। তাদের মধ্যে পাঁচ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি শফিকুল ইসলাম আরও জানান, এর আগ রাত ৮টার দিকে নগরীর ব্যাস্ততম এলাকা পিকচার প্যালেস মোড়ে আকতার চেম্বারের প্রাইড শাড়ী শো-রুমে ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এই ঘটনায় দোকানের এক নারী ক্রেতা আহত হন। এ ছাড়া শহরের টুটপাড়া, বসুপাড়া, গল্লামারি এলাকায় ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে। তবে সেখানে কোন হতাহত নেই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend