কিশোরগঞ্জে সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

kishoregonjকিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দেড় বছরের শিশু সন্তান সোহানকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তারই মা। পরে ওই নারী নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। তাকে মুমূর্ষু অবস্থায় জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নারান্দি ইউনিয়নের পোড়াবাড়িয়া গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পোড়াবাড়িয়া গ্রামের সোহাগ মিয়ার মানসিক ভারসাম্যহীন স্ত্রী পারুল আক্তার(২৯) হঠাৎ ক্ষেপে গিয়ে তার পাশে বসে থাকা ছেলে সোহানের মাথায় কুড়াল গিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। ছেলের রক্তাক্ত লাশ দেখে ওই কুড়াল দিয়ে সে নিজের মাথা কোপাতে থাকে। তখন সেও মারাত্মকভাবে আহত হয়। পরে পরিবার ও আশপাশের লোকজন আহত পারুলকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে জেলা হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনার সত্যতা স্বীকার করে পাকুন্দিয়া থানার ওসি জাকির রাব্বানি জানান, পারুল মানসিক ভারসাম্যহীন নারী বলে তারা জানতে পেরেছেন। শিশুটি মারা গেছে। সেও গুরুতর আহত হয়েছে। সুস্থ হওয়ার পর তার সঙ্গে পুলিশ কথা বলবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend