নিহত পুলিশ কনেস্টেবল মনিরার দাফন সম্পন্ন

Police-Death_thereport24ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ কনেস্টেবল মামনি আকতার মনিরার দাফন সম্পন্ন হয়েছে।
দিনাজপুর জেলার পার্বতীপুরের ভবানীপুর মাদ্রাসা মাঠে সোমবার সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে রবিবার রাত ১১টায় ঢাকার রাজারবাগ পুলিশ লাইন থেকে মনিরার মরদহে নিজগ্রাম পার্বতীপুরের ভবানীপুরে এসে পৌঁছায়। সে সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।
জানাজায় পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম, কমিউনিটি পুলিশিং দুর্জয় ৭১ এর সভাপতি আওরঙ্গজেব লুলু, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ভবাণীপুর ইউনিয়ন পরিষদ চেয়াম্যান মো. নুরুজ্জামান চৌধুরীসহ স্থানীয় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা অংশগ্রহণ করেন।
ভবাণীপুর ইউনিয়ন পরিষদ চেয়াম্যান মো. নুরুজ্জামান চৌধুরী জানান, মনিরার পরিবার ছিল সকলের কাছে অনুকরণীয়। কষ্টের সংসারে মনিরা হাল ধরেছিল। কিন্তু মনিরার মৃত্যুতে পরিবারের সব স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেল।
জানা গেছে, বাবা বুলু মন্ডল পেশায় একজন কৃষক এবং ফুলজান বানু গৃহিনী। মনিরার পিতা বুলু মন্ডলের কোনো ছেলে নেই। দুই সন্তানই কন্যা। মনিরা কৃর্তীত্বের সাথে এইচএসসি পাশের পর ট্রেনিং শেষে গত বছরের ১২ অক্টোবর পুলিশ বিভাগে যোগদান করেন। চাকরির বয়স মাত্র তিন মাস।
পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম বলেন, ‘নিহত পুলিশ কনেস্টেবল মামনি আকতার মনিরা (১৯) ট্রেনিং শেষে তিন মাস আগে ঢাকায় রাজারবাগে পুলিশ লাইনে চাকরিকে যোগ দেন।
গত রবিবার সকালে বিশ্ব ইজেতেমায় দায়িত্ব পালনের জন্য ঢাকা থেকে টঙ্গীতে যাওয়ার সময় ফকিরাপুল এলাকায় সড়ক দুর্ঘনায় তিনি নিহত হন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend