শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবলীগ কর্মী নিহত : আহত ১

chapainawabganj_6চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর বিএন বাজার এলাকায় শুক্রবার রাতে প্রতিপক্ষের হামলায় মুকুল বিশ্বাস (৩৫) নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছে। নিহত মুকুল শিবগঞ্জের নামো টিকরী এলাকার রবিউল ইসলাম টুনু বিশ্বাসের ছেলে।
শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে মুকুল তার কয়েক সহযোগী নিয়ে বিএন বাজার থেকে বাড়ি ফেরার সময় আফজালের লোকজন তার পথরোধ করে। এসময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন যুবলীগ কর্মী মুকুল বিশ্বাসকে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। এসময় মুকুলের সমর্থকদের হামলায় বিপ্লব নামের একজন আহত হয়। তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও গ্রেপ্তার এড়াতে সে হাসপাতাল ছেড়ে পালিয়ে যায়। তাকে ধরতে জেলার বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ।
চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান প্রাথমিক তদন্তে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend