৪ সদস্যের তদন্ত কমিটি, মামলা ; সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

Habiganjদীর্ঘ ১৯ ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে বলে নিশ্চিত করেছেন রেলওয়ে পূর্বাঞ্চলের ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (পথ) আলী আজম ও কুলাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম।
এ ঘটনায় ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (পথ) আলী আজম শ্রীমঙ্গল রেলওয়ে থানায় অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে বৃহস্পতিবার বিকেলে একটি নাশকতার মামলা করেন।
এছাড়া ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির প্রধান হলেন পূর্বাঞ্চল রেলওয়ের সিলেট বিভাগীয় পরিবহন কর্মকর্তা নাজমুল ইসলাম। অন্যরা হলেন- বিভাগীয় ব্যবস্থাপনা প্রকৌশলী (লোকো) সাদিকুর রহমান, বিভাগীয় প্রকৌশলী আরমান হোসেন ও নিরাপত্তা কমান্ডার সাত্তার ভুইয়া। ৭ দিনের মধ্যে তাদের প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
উল্লেখ্য, ঢাকা-সিলেট রেলপথের হবিগঞ্জ সদর উপজেলার সুতাং এলাকায় ফিসপ্লেট তুলে ফেলায় বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যায় জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি। ফিসপ্লেট তুলে ফেলায় ট্রেনটি বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই স্থানে এসে আটকা পড়ে। এর ফলে সিলেটের সঙ্গে ঢাকাসহ সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend