খুলনায় ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ৬

awaছাত্রলীগের স্থানীয় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ছয়জন আহত হয়েছেন, যার মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।
শহরের বাঘমারা ও সাতরাস্তার মোড়ে বুধবার দুপুর থেকে রাত সাড়ে নয়টা পযর্ন্ত এই সংঘর্ষের ঘটনা ঘটে। একটি সালিশ বৈঠককে কেন্দ্র করে এজেড মাহমুদ ডন ও শফিকুর রহমান পলাশ গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।
খুলনা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মেজবাউদ্দিন জানান, দুপুরের একটি ঘটনার জন্য রাত ৯টার দিকেডন গ্রুপ থানায় লিখিত অভিযোগ নিয়ে আসে। তবে মামলাটি গ্রহণ করা হয়নি। লিখিত অভিযোগে বলা হয়- ছাত্রলীগ নেতা পলাশ গ্রুপ তাদের তিনজনকে কুপিয়ে আহত করেছে।
থানা থেকে ডন গ্রুপ ফিরে যাওয়ার পর সাতরাস্তার মোড়ে পৌঁছলে পলাশ গ্রুপ তাদের উপর গুলি বর্ষন করে। এ সময় উভয় পক্ষের মধ্যে পিস্তল ও শটগানের ৮/৯ রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটে। ধাওয়া খেয়ে এক গ্রুপ ঈগল পরিবহন অফিসে আশ্রয় নিলে সেখানে গিয়ে প্রতিপক্ষ হামলা করে এবং পরিবহন অফিস ভাঙচুর করে। এ সময় আরও তিনজনকে কুপিয়ে আহত করা হয়।
খুলনা- ২ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সংঘর্ষের সত্যতা স্বীকার করেন। তিনি জানান, দোষী যেই হোক, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
রাতের ঘটনায় আহতরা হলেন- ইফতেখার (২২), পরিতোষ (২৫) ও বখতিয়ার আমিন (২২)।
এ দিকে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাজালার সুজন মোবাইলে জানান, ঘটনার সঙ্গে মহানগর ছাত্রলীগ জড়িত নয়। তিনি বলেন, ‘পলাশ ছাত্রলীগ করে না, আর ডন আওয়ামী লীগ নেতা।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend