শরীয়তপুরে শিশু জিহাদের লাশ

jhiad_thereport24শরীয়তপুরে পৌঁছেছে শিশু জিহাদের লাশ। জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের পূর্বেরচর গ্রামে তাকে দাফন করা হবে।

জিহাদের মামা মনির হোসেন দ্য রিপোর্টকে এ তথ্য জানান। তিনি জানান, জিহাদের লাশ রবিবার বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে শরীয়তপুরে পৌঁছে। এ দিনই জানাজা শেষে পূর্বপাড়া কবরস্থানে দাফন করা হবে তাকে।

এর আগে, রবিবার সকালে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ জিহাদের বাবা-মার হাতে তার লাশ হস্তান্তর করেন। একটি এ্যাম্বুলেন্সে করে জিহাদের লাশ নিয়ে পরিবারের সদস্যরা শরীয়তপুরের উদ্দেশে রওনা হন।

শাহজাহানপুরে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে রেলওয়ে কলোনির একটি পরিত্যক্ত পাইপের মধ্যে পড়ে যায় সাড়ে তিন বছর বয়সী শিশু জিহাদ। এর ২৩ ঘণ্টা পর ওই পাইপ থেকেই উদ্ধার করা হয় তার লাশ।

ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করার আধা ঘণ্টার মাথায় স্থানীয়রা উদ্ধার করেন শিশু জিহাদের লাশ। শনিবার বিকেল ৩টার দিকে শাহজাহানপুর রেলওয়ে কলোনির পরিত্যক্ত পাইপ থেকেই নিজেদের তৈরি করা বর্শার মতো এ্যাঙ্গেল দিয়ে জিহাদকে টেনে তোলেন উদ্ধারকর্মীরা।

এর পরপরই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. রিয়াজ মোর্শেদ পরীক্ষা-নিরীক্ষা ও ইসিজি করার পর জিহাদকে মৃত বলে ঘোষণা করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend