ডাকাতের গুলিতে নিহত ১, আহত ৯

rajbari_sm_520394635রাজবাড়ী জেলার কালুখালীতে ডাকাতের গুলিতে শফিউদ্দিন মণ্ডল (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৯ জন।

উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের শাহাবুদ্দিন বিশ্বাসের বাড়িতে ডাকাতির সময় রবিবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত শফিউদ্দিন পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বড় চৌবাড়িয়া গ্রামের মৃত এলাফত মণ্ডলের ছেলে।

আহতরা হলেন-নিহত শফিউদ্দিন মণ্ডলের ছেলে হাসান মণ্ডল (১৬), একই বাড়ির আইনুদ্দিন মণ্ডল (৭০) তার ছেলে সোনাই মণ্ডল (৩৫) ও ছোট ভাই মোনতাজ শেখ (৫৫), একই গ্রামের ইনতাজ শেখ (৬০), হাফিজ (২০), নাসির (২২), শহীদ (২৪) ও শামীম (২১)।

আহতদের রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডাকাতের হামলার শিকার পরিবারের শাহাবুদ্দিন জানান, ২৫-৩০ জনের সশস্ত্র একদল ডাকাত গভীর রাতে তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় অস্ত্রের মুখে পরিবারের সব সদস্যকে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা, স্বর্ণালংকার, একটি মোটরসাইকেল, মোবাইল ফোনসহ ৫ লক্ষাধিক টাকার সম্পদ লুটে নেয়। লুট শেষ ডাকাতরা চলে যাওয়ার সময় তাদের চিৎকার শুনে গ্রামবাসী ডাকাতদের চারপাশ থেকে ঘিরে ফেলে। এ সময় ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছুড়লে পাশের গ্রামের শফিউদ্দিন মণ্ডল নিহত হন। এ ছাড়া ৯ জন আহত হন।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম ফকীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শফিউদ্দিনের লাশ সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হবে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend