খুলনায় বিএনপি কার্যালয় ভাঙচুর

khulna_map11_127936970নগরীর খানজাহান আলী থানা বিএনপির কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটেছে। ফুলবাড়ীগেট এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। থানা আওয়ামী লীগের মিছিল থেকে তালা ভেঙে ভাঙচুর করা হয় বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে দাবি করা হয় ঘটনার সময় তাদের আনুষ্ঠানিক কোনো কর্মসূচি ছিল না।
স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, বঙ্গবন্ধু সম্পর্কে তারেক রহমানের দেওয়া বক্তব্যের প্রতিবাদে থানা আওয়ামী লীগের পক্ষ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ফুলবাড়ীগেট অতিক্রমকালে রেলক্রসিং সংলগ্ন থানা বিএনপি অফিসের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে জিয়াউর রহমান, খালেজা জিয়া ও তারেক রহমানের ছবি, পোস্টার ছিঁড়ে ফেলে এবং চেয়ার-টেবিল ও বেঞ্চ ভাঙচুর করে।
এ ঘটনা আওয়ামী লীগ নেতাকর্মীরা ঘটিয়েছে অভিযোগ করে খানজাহান আলী থানা বিএনপির সভাপতি মীর কায়ছেদ আলী বলেন, ‘স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নেতৃত্বে বের হওয়া মিছিল থেকে বিএনপি অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। তবে ঘটনার সময় অফিসে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। এমনকি ৫ জানুয়ারির পরও একইভাবে আওয়ামী লীগ নেতাকর্মীরা এ অফিসটি ভাঙচুর করে। দলীয় সিদ্ধান্ত মোতাবেক এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানান।
থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন বলেন, ‘ঘটনার সময় আওয়ামী লীগের আনুষ্ঠানিক কোনো কর্মসূচি ছিল না। তিনি নিজেও উপস্থিত ছিলেন না।’
তবে মিছিল হয়েছে কিনা, সে ব্যাপারে জানতে তিনি সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলার পরামর্শ দেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend