কক্সবাজারে হামলায় ৩ সাংবাদিক আহত

Coxs_thereport24.comকক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের বহুল আলোচিত ৫১ একর সরকারি কর্মচারী আবাসন প্রকল্প এলাকায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে শনিবার বিকেলে হামলায় আহত হয়েছেন তিন সংবাদকর্মী।
আহতরা হলেন- বৈশাখী টিভির জেলা প্রতিনিধি শফিউল্লাহ শফি, তার সহকারী জসিম উদ্দিন ও দৈনিক সাঙ্গুর জেলা প্রতিনিধি জসীম উদ্দিন সিদ্দিকী।
আহত সাংবাদিক শফিউল্লাহ শফি জানান, হাইকোর্টের নিষেধাজ্ঞা থাকার পর পাহাড় কেটে আবাসনের কাজ করছে ৫১ একর সরকারি কর্মচারী আবাসন প্রকল্পে। এর ভিডিওফুটেজ সংগ্রহকালে জেলা প্রশাসকের কর্মচারী হাশেম, নাছির, আনসার সরওয়ার, বেদারের নেতৃত্বে শতাধিক শ্রমিক হামলা চালান। এতে তিনি, তার ক্যামেরাম্যান জসিম উদ্দিন ও দৈনিক সাঙ্গুর জেলা প্রতিনিধি জসীম উদ্দিন সিদ্দিকী আহত হন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় লোকজন কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে।
এদিকে হামলার ঘটনায় সন্ধ্যা ৬টায় প্রতিবাদ সভা ও মিছিল করেছেন কক্সবাজারের সাংবাদিকরা। কক্সবাজার প্রেস ক্লাবে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
সভায় বক্তব্য রাখেন- কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, দৈনিক সংবাদের প্রতিনিধি প্রিয়তোষ পাল পিন্টু, কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার তোফায়েল আহমদ, ফজলুল কাদের চৌধুরী, আবদুল কুদ্দুস রানা, আয়াছুর রহমান, জাহেদ সরওয়ার সোহেল প্রমুখ।
সভাশেষে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend