ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা

Pabnaপাবনা প্রতিনিধি : জেলার আটঘরিয়ায় দুই বছরের শিশুসন্তান সোহাগকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা চালান বাবা মহিদুল ইসলাম (২৮)।

এ ঘটনায় আহত হয়েছেন শিশুর খালা টুনি খাতুন (২৬)। আটঘরিয়া পৌর সদরের ধলেশ্বর এলাকায় শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।
আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লেনিন আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তুচ্ছ ঘটনা নিয়ে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে মহিদুল স্ত্রী সুলতানা খাতুনের কাছ থেকে দুই বছর বয়সী শিশু সোহাগকে কেড়ে নেওয়ার চেষ্টা করেন। সোহাগকে না দেওয়ায় মহিদুল স্ত্রীকে মারধর শুরু করলে শিশুকে নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেন সুলতানা খাতুন। একপর্যায়ে মহিদুল তার স্ত্রীর কাছ থেকে শিশু সোহাগকে ছিনিয়ে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। এ সময় শিশুটির খালা টুনি খাতুন এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করেন। পরে মহিদুল নিজের গলায় ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা চালান। এ সময় এলাকাবাসী এগিয়ে গিয়ে গুরুতর আহত অবস্থায় মহিদুল ও টুনিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
পরিবারের বরাত দিয়ে ওসি শেখ লেলিন আরও জানান, শিশুটির বাবা মহিদুল মানসিক ভারসাম্যহীন। গলায় ছুরিকাঘাত করায় ঘটনাস্থলেই শিশু সোহাগ মারা যায়। মহিদুল ও টুনিকে পাবনায় ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend