হাতীবান্ধায় যুবলীগ নেতা পেটালেন ইউপি সদস্যকে

Hatibandhaলালমনিরহাট প্রতিনিধি : চাঁদা না দেওয়ায় হাতীবান্ধায় ইউনিয়ন যুবলীগের সভাপতি, সম্পাদক ও তাদের দলবল বেধড়ক পিটিয়েছে ইউপি সদস্য আনিছার রহমানকে।
দৈখাওয়া বাজারে সোমবার বিকেলে প্রকাশ্যে তাকে মারধর করা হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এলাকাবাসী জানান, হাতীবান্ধার গোতামারী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য আনিছার রহমান চলতি বছর একটি মাটিকাটা প্রকল্পের কাজ পান। সে কাজটি পাওয়ার পর থেকেই ওই ইউনিয়নের যুবলীগ সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক আহেদুল ইসলাম ইউপি সদস্য আনিছার রহমানের কাছে চাঁদা দাবি করে আসছিলেন। তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানান।
এ অবস্থায় বিকেলে দৈখাওয়া বাজারে আনিছার রহমানকে একা পেয়ে তার ওপর হামলা চালায় যুবলীগ নেতা মিজানুর ও আহেদুলসহ তার দলবল। এ সময় তারা ইউপি সদস্য আনিছার রহমানকে বেধড়ক মারধর করে শার্ট ও প্যান্ট ছিঁড়ে ফেলেন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতালে ভর্তি ইউপি সদস্য আনিছার রহমান অভিযোগ করেন, ‘আমাকে এলাকার লোকজন না বাঁচালে হয়তো ওরা আমাকে মেরেই ফেলত। তাই হাসপাতালে এসে চিকিৎসা নিচ্ছি। পরে সুস্থ হলে তাদের বিরুদ্ধে আমি থানায় মামলা করব।’
বিষয়টি তাৎক্ষণিকভাবে ইউপি চেয়ারম্যান আব্দুল জলিলকে জানানো হয়েছে বলে জানান তিনি।
গোতামারী ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান সাংবাদিকদের কাছে ইউপি সদস্যকে মারধরের বিষয়টি অস্বীকার করেছেন।
তিনি বলেন, ‘ওই সদস্য মহিলাদের কাছে মাটিকাটা কাজের বিনিময়ে টাকা নিয়েছেন। এ কারণে আমি প্রতিবাদ করেছি মাত্র।’
গোতামারী ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল বলেন, ‘ওই যুবলীগের নেতারা সরকারি উন্নয়ন প্রকল্পের কাজে বাধা দেওয়াসহ দৈখাওয়া বাজারে একজন জনপ্রতিনিধিকে প্রকাশ্যে পিটিয়ে আহত করেছেন। বিষয়টি আমি হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান, ইউএনও ও স্থানীয় থানায় মৌখিকভাবে জানিয়েছি।’
আহত ইউপি সদস্য সুস্থ হলে এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেওয়া হবে বলে জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend