কুপিয়ে হত্যার পর মাটিচাপা, স্ত্রীসহ আটক তিন

Manikganj-Kill-03-11-14মানিকগঞ্জের সিংগাইর উপজেলার কানাইনগর গ্রামের একটি ক্ষেত থেকে পুলিশ কাশেদ আলী (৪২) নামে একজনের মাটিচাপা দেওয়া লাশ উদ্ধার করেছে। তিনি পাশের ওয়াইজনগর গ্রামের আরশেদ আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ তার দ্বিতীয় স্ত্রীসহ তিনজনকে আটক করেছে।
পুলিশ সোমবার বিকেলে মাটিচাপা অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
আটকরা হলেন— কাশেদের দ্বিতীয় স্ত্রী শাহিদা আক্তার (২০), স্ত্রীর বড় ভাই লিয়াকত আলী (৩৩) ও বড় ভাইয়ের বন্ধু আজমত হোসেন (৩৪)।
নিহতের বড় ভাই আমির হোসেন জানান, প্রথম স্ত্রী থাকা সত্ত্বেও কাশেদ দুই বছর আগে কানাইনগর গ্রামের শাহিদাকে গোপনে বিয়ে করেন। বিষয়টি পরে জানাজানি হয়ে যায়। শাহিদা তার বাবার বাড়িতে থাকেন। ২২ অক্টোবর কাশেদ দ্বিতীয় স্ত্রী শাহিদার কাছে যায়। ওই দিন রাত থেকে তিনি নিখোঁজ হন।
কাশেদের প্রথম ঘরে তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।
পরিবারের লোকজন তার কোনো খোঁজ না পেয়ে পরের দিন সিংগাইর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশ কাশেদের মোবাইল ফোনের সূত্র ধরে রবিবার রাতে আজমতকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। একপর্যায়ে পুলিশের কাছে আজমত কুপিয়ে হত্যা করে ওই স্থানে কাশেদকে মাটিচাপা দেওয়ার কথা স্বীকার করেন।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য লাশ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর ওই তিনজনকে আটক করে থানায় এনে হত্যার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend