ডিমলায় স্বামীর কোদালের কোপে স্ত্রীর মৃত্যু

image_140105.nilphamari_sm_590018972নীলফামারীর ডিমলা উপজেলায় স্বামীর কোদালের কোপে তানজিনা বেগম (৪০) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার নাউতারা ইউনিয়নের শালহাটি গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত তানজিনা ওই গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী। ঘটনার পর রাত ১০টার দিকে ডিমলা হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার আজিজুল ইসলামসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

ডিমলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) অনুপ কুমার রায় জানান, সন্ধ্যা ছয়টা ৫০ মিনিটে মুমুর্ষু অবস্থায় ওই গৃহবধুকে হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসার পর দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। এরপর সন্ধ্যা সাতটার দিকে মারা যায় সে। পরে থানায় খবর দিলে রাত ১০টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ধারালো অস্ত্র দিয়ে ওই গৃহবধুর মাথায় কোপানো হয়েছে বলে জানান তিনি।

নাউতরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, বুধবার সকাল থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলে। এরই জের ধরে আজিজুল তার ছেলে সাদ্দাম হোসেনকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এর পর মাগরিবের নামাজের আধা ঘন্টা আগে স্ত্রী তানজিনাকে মারপিট করার এক পর্যায়ে ধারলো কোদাল দিয়ে মাথায় কোপ দিলে গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটে পড়ে সে (তানজিনা)। অবস্থার বেগতিক দেখে স্বামী আজিজুল পালিয়ে গেলে স্ত্রী তানজিনাকে এলাকাবাসি উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আলী জানান, লাশ উদ্ধারের পর প্রাথমিক তদন্তে জানা গেছে পারিবারিক কলহের জের ধরে আজিজুল ইসলাম কোদাল দিয়ে তার স্ত্রীর মাথায় কোপ মারে। এতে ঘটনাস্থলেই জ্ঞান হারায় সে। এলাকাবাসি তাকে উদ্ধার করে হাসাপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। ঘটনার পর থেকে তানজিনার স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে। তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত এঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend