আসামি না ছাড়ায় ওসিকে উপজেলা চেয়ারম্যানের হুমকি!

ww1_bg_673075751সুপারিশ করে আসামি ছাড়াতে না পেরে ভাঙ্গা থানার ওসি নাজমুল ইসলামকে বদলির হুমকি দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন।

শুধু সুপারিশ নয়, সুপারিশে কাজ না হওয়ায় স্বশরীরে এসে আদালতে আসামি চালান দেওয়ায় বাধা সৃষ্টিরও অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

বৃহস্পতিবার সকালে উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের মোটরা গ্রামের নওরজ জমাদ্দার (৬০) নামে এক ব্যক্তিকে মোবাইল প্রতারণা মামলায় ভাঙ্গা থানা পুলিশ গ্রেফতার করে। এরপর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন ওসিকে গ্রেফতারের কারণ জানতে চান এবং তাকে ছেড়ে দেওয়ার জন্য সুপারিশ করেন।

পুলিশ বিষয়টিতে কর্ণপাত না করে দুপুরে আসামিকে আদালতে পাঠানোর সময় চেয়ারম্যান তার সঙ্গীদের নিয়ে থানার সামনে থেকে বাধা দেন। খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফোর্স নিয়ে তা প্রতিহত করেন। এ সময় উভয়ের মধ্যে বাক-বিতণ্ডা হয়।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরোধী উপজেলা আওয়ামী লীগের একাংশ সাধারণ সম্পাদক মো. ফাইজুর রহমানের নেতৃত্বে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ভাঙ্গা বিশ্বরোড মোড়ে দুপুরে বিক্ষোভ মিছিল করে।

এ সময় উপজেলা যুবলীগের সম্পাদক শেখ শাহিন, সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক, আওয়ামী লীগ নেতা বজলু, লুৎফর রহমান, কামরুল মাতুব্বর, সোহাগ, আফজাল, জিয়া ও মজিবর প্রমুখ উপস্থিত ছিলেন।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম বলেন, আসামি বহনকারী গাড়িটি প্রতিরোধ করায় বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে উপজেলার চেয়ারম্যান আমাকে বদলির হুমকি দিয়েছেন।

উপজেলার চেয়ারম্যান শাহাদাত হোসেন বলেন, পুলিশ হত্যা মামলার আসামি ধরে না। অথচ নিরীহ মানুষকে ধরে ওসি অর্থ বাণিজ্য করছেন। যারা আমার বিরুদ্ধে মিছিল করেছেন, তারা অনেকেই হত্যা মামলার আসামি। অথচ পুলিশের সামনেই তারা বিক্ষোভ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend