টুঙ্গিপাড়ায় কলেজছাত্রীকে ধর্ষণ , পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩

rap_10077 (1)গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে টুঙ্গিপাড়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর লিটন শেখসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে টুঙ্গিপাড়ার মধুমতি পর্যটন মোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়। টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নুর হোসেন তালুকদার জানান, মধুমতি পর্যটন মোটেলের বয় জালাল বরিশালের উজিরপুর থেকে টুঙ্গিপাড়ায় কর্মস্থলে আসছিলেন। এ সময় বাসের মধ্যে একই এলাকার লোক বলে ওই ছাত্রীর সঙ্গে পরিচিত হয়। এক পর্যায়ে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার দেখানোর কথা বলে ওই ছাত্রীকে নিয়ে আসেন। টুঙ্গিপাড়ায় এসে তিনি কাউন্সিলর লিটন শেখের সঙ্গে বড় ভাই হিসেবে পরিচয় করিয়ে দেন। কাউন্সিলর লিটন তাদের দুপুরের খাবার খাইয়ে পর্যটন মোটেলে নিয়ে যান।

সেখানে জালাল ওই কলেজছাত্রী ও কাউন্সিলরকে একটি রুমে (এসি-৩) ঢুকিয়ে বাইরে থেকে দরজা আটকিয়ে দেন। সেখানে লিটন তাকে ধর্ষণ করে। পরে ওই কলেজছাত্রী কৌশলে রুম থেকে বের হয়ে টুঙ্গিপাড়ায় থানায় লিখিত অভিযোগ করেন।

পরে পুলিশ ওই রুম থেকে ওয়ার্ড কাউন্সিলর লিটন শেখ (৩২), জালাল (২৬) ও আলীম বিশ্বাসকে (২৬) গ্রেফতার করে। এ সময় ওই রুম থেকে ধর্ষণের বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend