জিয়া বঙ্গবন্ধু হত্যার শুধু খুনি-ই নয়, মদদদাতাও: শাজাহান খান

Chuadanga.jpg1_নৌ পরিবহনমন্ত্রী শাহাজান খান বলেছেন, জিয়াউর রহমান শুধু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিই নয়, সে খুনিদের মদদদাতা ও পূর্নবাসনকারী।

বুধবার দুপুরে চুয়াডাঙার জীবননগর উপজেলার প্রস্তাবিত দৌলতগঞ্জ- মাজদিয়া স্থলবন্দর পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, এ সংক্রান্ত অনেক তথ্য প্রমাণা সরকারের কাছে রয়েছে। বঙ্গবন্ধুর হত্যার মাধ্যমেই শুধু খুনিরা নয়, জিয়াউর রহমানও রাষ্ট্রীয় ক্ষমতা দখল করেছিলো।

মন্ত্রী চুয়াডাঙার দৌলতগঞ্জ-মাজদিয়া বন্দরের অবকাঠামগত উন্নয়ন দেখে সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন, বন্দরটি চালু করতে বাংলাদেশ সরকার আন্তরিক। ভারত সরকারও বন্দরটি চালু করতে আগ্রহী বলেও জানান মন্ত্রী।

এর আগে নৌ পরিবহন মন্ত্রী সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর থেকে হেলিকপ্টারে করে দুপুর সাড়ে ১২টার দিকে জীবননগরে পৌঁছান। পরে মন্ত্রী ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফর সঙ্গে বৈঠক করেন এবং ভারতীয় স্থলবন্দরের অংশ পরিদর্শন করেন।

এসময় মন্ত্রীর সফর সঙ্গী ছিলেন, চুয়াডাঙা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর, বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার পঞ্চজ শরণ, ভারতীয় নিটল টাটার চেয়ারম্যান আব্দুল মালতুদ আহমেদ, নৌ সচিব সৈয়দ মঞ্জুরুল ইসলাম, ঝিনাইদাহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজম আনার ও বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান মোয়েজ্জাদীন আহমেদ।

পরে মন্ত্রী শাহাজান খান জীবননগর উপজেলা চত্বরে আয়োজিত এক সুধী সমাবেশে বক্তব্য রাখেন। এসময় মন্ত্রী তার বক্তব্যে বিএনপি জামায়াতের সমালোচনা করেন।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend