আরও দু’টি বাংকারের সন্ধান, বিপুল পরিমান অস্ত্র উদ্ধার

b2_10072হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে আরও দুটি বাংকারের সন্ধান পেয়েছে র‌্যাব। সেখান থেকে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র, গোলা-বারুদ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট বাংকারের সংখ্যা দাঁড়াল ৯-এ।

বুধবার দুপুরে সাতছড়িতে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক উইং কমান্ডার হাবিবুর রহমান এ তথ্য জানান। চলমান অভিযানে এ পর্যন্ত উদ্ধার হওয়া অস্ত্র ও গোলাবারুদের একটি তালিকাও প্রকাশ করেন তিনি।

তালিকানুযায়ী উদ্ধার হওয়া অস্ত্র ও গোলাবারুদ হল- ৪০ মিলিমিটার কামানবিধ্বংসী রকেট ২২২টি, চার্জার ২৪৮টি, রকেট লাঞ্চার ১টি, ৬ দশমিক ৬ মিলিমিটার মেশিনগান ৪টি, মেশিনগানের অতিরিক্ত ব্যারেল ৫টি, ১২ দশমিক ৭ মিলিমিটার বুলেট ১ হাজার ২২২টি, ৭ দশমিক ৬ মিলিমিটার বুলেট ১১ হাজার ৬৬৬টি।

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানের গভীর অরণ্যে বুধবার সকাল থেকে দ্বিতীয় দফার অভিযান চলমান অবস্থায় এ প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এ সময় র‌্যাবের মহাপরিচালক মোখলেসুর রহমান উপস্থিত ছিলেন।

এর আগে দুপুর ১২টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রসঙ্গত, রবিবার রাত থেকে র‌্যাব-৯ এর সদস্যরা এ অভিযান শুরু করেন। মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে প্রথম দফার অভিযান শেষ হয়। বুধবার সকাল থেকে পুনরায় অভিযান শুরু হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend