দুই গৃহবধূ হত্যা, দুই স্বামী আটক

image_94160_0কুষ্টিয়ার মিরপুরে কুমকুমি খাতুন শম্পা (১৯) নামে এক নববধূ ও খোকসার উত্তর আমবাড়িয়া গ্রামে আফরোজা খাতুন (২২) নামে চার মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই স্বামীকে আটক করেছে।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম শাহীন জানান, মঙ্গলবার ভোরে উপজেলার বারুইপাড়া ইউনিয়নের কবরবাড়িয়া গ্রামে নিজ বাড়িতে শম্পার মৃত্যু হয়।
পরে স্থানীয়রা স্বামী রুবেলকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ সকালে লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার প্রাথমিক আলামত পাওয়ায় পুলিশ নিহত শম্পার স্বামী রুবেল ও তার ছোট ভাই সোহেলকে আটক করে।

নিহতের পিতা তাঁতিবন্ধ গ্রামের আব্দুল কুদ্দুস জানান, তিন মাস আগে পারিবারিকভাবে রুবেলের সঙ্গে শম্পার বিয়ে হয়। বিয়ের পর থেকে রুবেল ও তার পরিবারের সদস্যরা যৌতুকের দাবিতে তাকে শারীরিকভাবে নির্যাতন করতো।

তিনি বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অন্যদিকে, খোকসা থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে উপজেলার উত্তর আমবাড়িয়া গ্রামে আফরোজা খাতুন (২২) নামের চার মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ সকালে লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল  মর্গে পাঠায়। স্ত্রীকে হত্যার অভিযোগে পুলিশ নিহত আফরোজার স্বামী সাইফুল ইসলামকে আটক করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend