রাজবাড়ীতে ২টি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১০ : আহত ৪০

ioyyরাজবাড়ী সদর উপজেলার বসন্তপুরে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মহিলা ও শিশুসহ ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ৪০ জন আহত হয়েছে। দৌলতদিয়া-খুলনা মহাসড়কে বসন্তপুর এলাকায় আজ  শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে এ র্দুঘটনা ঘটে। নিহতরা হলেন, ফরিদপুর জেলার মুন্সি বাজারের বাবু ফকির (২৮), বৈকালী খুলনার আবেদীন মাহমুদ (৩৫), উজিরপুর বরিশালের সঞ্জয় বিশ্বাস (৩০), বরনা বিশ্বাস (২১) ও সুপ্রিল মজুমদার (৪২), অগৈলঝরা বরিশালের পরেশ (৩৮), যশোর নারেন্দ্রপুরের মোঃ আলমগীর (৩৫), কুটালিপাড়া পয়সার হাটের জুয়েল (১২)।

এ ঘটনায় আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে আহতদের মধ্যে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত মহিলা ও আফসার (৩০) নামের আরো ২জন নিহত হয়েছেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত ব্যক্তিদের অবস্থা আশংকাজনক। নিহতরা সবাই গ্লোবাল পরিবহনের যাত্রী। নিহতদের মধ্যে জুয়েল ও বাবু ফকির গ্লোবাল পরিবহনের হেলপার এবং সুপারভাইজার।
রাজবাড়ী গোয়ালন্দ মোড় হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো. নাজিম উদ্দিন ও স্থানীয় এলাকাবাসী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী যাত্রীবাহী গ্লোবাল পরিবহণের (পাবনা ব-১১-০০১২) একটি বাসের সাথে খুলনা থেকে ঢাকাগামী ঈগল পরিবহণের (ঢাকা মেট্রো ব-১৪-১৬০৫) একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend