নরসিংদী থেকে মহিলাসহ তিন জন গ্রেফতার

man-in-handcuffs-600x330নারায়ণগঞ্জে সেভেন মার্ডার হত্যা মামলায় জড়িত সন্দেহে মহিলাসহ তিনজনকে নরসিংদী থেকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের বাড়ি থেকে ১৭ ভরি স্বর্ণালংকার, নগদ এক লাখ ৮৫ হাজার টাকাসহ ব্যাংকের চেক বই জব্দ করা হয়েছে। বুধবার ভোরে শিবপুর উপজেলার কারাচর গ্রামের হেমায়েত উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তদন্তের স্বার্থে এটি গোপন রাখা হলেও বৃহস্পতিবার সাংবাদিকরা পুলিশের কাছ থেকে এ তথ্য জানতে পারেন। 

গ্রেফতাকৃতরা হলেন সেভেন মার্ডার হত্যা মামলায় প্রধান আসামি নূর হোসেনের ঘনিষ্ঠ সহচর শাজাহানের স্ত্রী মমিনা আক্তার (২৭), তার শ্যালক মিন্টু মিয়া (২৪) ও মাকসুদা টেক্সটাইলের সুপারভাইজার টিপু (৪০)। আলোচিত এ হত্যাকাণ্ডের পর শাজাহান পালিয়ে গেলেও তার স্ত্রী, শ্যালক ও সহযোগী টিপু শিবপুর উপজেলার কারাচর গ্রামের শাজাহানের বোনের বাড়িতে আশ্রয় নেন। চিটাগাং রোড ট্রাক সমিতির সভাপতি শাজাহান নূর হোসেনের দক্ষিণহস্ত হিসেবে পরিচিত। পুলিশ জানায়, সেভেন মার্ডার ঘটনায় সন্দেহভাজন তিন আসামি নরসিংদীর শিবপুরে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ কারাচর গ্রামে হেমায়েত উদ্দিনের বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশ শাজাহানের স্ত্রী ও শ্যালকসহ তিনজনকে গ্রেফতার করে। পরে তাদের নারায়গঞ্জে নেয়া হয়। অভিযানে নারায়ণগঞ্জের গোয়েন্দা পুলিশ, নরসিংদী পুলিশের পাশাপাশি শিবপুর থানা পুলিশ অংশ নেয়।
শাজাহানের বোন কোহিনুর বেগম বলেন, সোমবার বিকালে শাজাহানের স্ত্রী ও শ্যালকসহ তিনজন আমাদের বাড়িতে আশ্রয় নেন। তবে কী কারণে তাদের গ্রেফতার করা হয়েছে তা তিনি জানাতে পারেননি। তিনি বলেন, অভিযান পরিচালনার সময় পুলিশ বাসায় থাকা ১৭ ভরি স্বর্ণালংকার, নগদ এক লাখ ৮৫ হাজার টাকা ও ব্যাংকের চেক বইসহ জরুরি কাগজপত্র নিয়ে যায়।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মিজানুর রহমান বলেন, অভিযানটি ছিল মূলত নারায়ণগঞ্জ পুলিশের। আমরা শুধু তাদের সঙ্গে থেকে গ্রেফতার অভিযানে সহায়তা করেছি। স্বর্ণালংকার ও টাকার বিষয়ে কিছু বলতে পারেননি তিনি। 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend