ভোলায় জঙ্গি সন্দেহে মহিলা ও শিশুসহ আটক ২০

volaখবর বাংলা২৪ ডেক্সঃ ভোলায় সদর উপজেলায় জঙ্গি সন্দেহে মহিলা ও শিশুসহ ২০ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে ভোলা-ইলিশা সড়কের পাইলট এলাকার একটি বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- আব্দুল বাকি (২৯), আকরাম হোসেন (৪০), মামুন হাওলাদার (৩৫), ছালাম (২৫), রাজ্জাক (৩৫),বেল্লাল (৩৮), ইয়াসমিন আক্কার (২২), নার্গিস (৩৫), আসমা (২৫), আয়শা (২৬) ও সালামা (২৫)।

এছাড়াও ৯ শিশু রয়েছে। এদের সবার বাড়ি সিরাজগঞ্জ, নরসিংদী, নোয়াখালী ও ভোলার চরফ্যাশনের বিভিন্ন এলাকায়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে ভোলা-ইলিশা সড়কের পাইলট এলাকার একটি বাসা থেকে জঙ্গি সন্দেহে কালেমা দাওয়াত নামে একটি সংগঠনের ২০ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোবাশ্বের আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ২০ জনকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। আটক ব্যক্তিদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে। এরা কয়েকদিন থেকে বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে কালেমার দাওয়াত দিয়ে আসছিলো। তাদের সঙ্গে জঙ্গি সংপৃক্ততা রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এব্যাপারে আটককৃত কালেমা দাওয়াতের সদস্য মো. আকরাম জানান, আমরা মানুষের বাড়ি বাড়ি গিয়ে মানুষকে সঠিক পথে আসার জন্য কালেমার দাওয়াত দেই। আব্দুল মজিদ আমাদের ভোলা জেলার আমির বলে তারা জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend