ত্বরিকতপন্থিদের ধরে ধরে তওবা পড়াচ্ছে মোল্লারা

ত্বরিকতপন্থিদের ধরে ধরে তওবা পড়াচ্ছে মোল্লারা
খবর বাংলা২৪ ডেক্স:  জেলার কেন্দুয়ায় ত্বরিকতপন্থিদের ধরে নিয়ে মোল্লারা জোরপূর্বক তওবা পড়াচ্ছেন বলে অভিযোগ করেছেন ত্বরিকতে আহলে বাইত সংগঠনের নেতারা।
শনিবার কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। ত্বরিকতপন্থিদের ওপর ফতোয়া জারি করে মোল্লাদের হামলা, অত্যাচার-নির্যাতনসহ নানা হয়রানির অভিযোগ করেন নেতারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের কর্মী মুখলেছুর রহমান। তিনি অভিযোগ করেন, চিরাংবাজার জামে মসজিদের ইমাম শফিকুল ইসলাম ও গগডা কোনাপাড়া গ্রামের আব্দুল করিমের নেতৃত্বে কতিপয় মোল্লা দীর্ঘ দিন ধরে সংগঠনের কর্মীদের ওপর নানাভাবে অত্যাচার নির্যাতন ও হয়রানি করে আসছে। সম্প্রতি তারা ফতোয়া জারি করে উপজেলার মোজাফরপুর ইউনিয়নের গগডা কোনাপাড়া গ্রামে ত্বরিকত আয়োজিত এক অনুষ্ঠান পণ্ড করে দেয় তারা।
এছাড়া শাহজাহান নামে এক কর্মীকে তওবা পড়ে ৪০ দিনের জন্য চিল্লায় যেতে প্রস্তাব দেয়। কিন্তু তিনি রাজি না হওয়ায় মোল্লারা তাকে জোর করে উঠিয়ে নিয়ে তওবা পড়ায় এবং আটকে রাখে। খবর পেয়ে পুলিশ শাহজাহানকে উদ্ধার করে।
সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয়, সংগঠনের আরেক কর্মী চিতোলিয়া গ্রামের আব্দুল লতিফ আকন্দকেও জোর করে তওবা পড়ান মোল্লারা। এছাড়া তওবা না পড়ায় নূরে আলমসহ ত্বরিকতপন্থি ওই সংগঠনের কর্মীদের অব্যাহত ভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছেন মোল্লারা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ত্বরিকতে আহলে বাইত সংগঠনের খন্দকার গোলাম রব্বানী সবুজ, আনোয়ার হোসেন, বীণা দাস, মাহফুজা আক্তার, আলাল উদ্দিন প্রমুখ।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend