রায়পুরায় বৈশাখী মেলাকে কেন্দ্র করে ২৫ বাড়ীতে হামলা : ভাংচুর ও লুটপাট

mmmm

খবর বাংলা২৪ ডেক্স:

 রায়পুরা উপজেলার শ্রীরামপুর এলাকায় বৈশাখী মেলাকে কেন্দ্র করে মেলায় অংশ গ্রহণ বিভিন্ন স্টল ও অন্তত ২৫টি বসত বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রতিবাদে আজ বুধবার সকালে শ্রীরামপুর গরু বাজার মাঠে এক প্রতিবাদ সমাবেশ করেছে ক্ষতিগ্রস্থ গ্রামবাসী।
ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে সাতটায় শ্রীরামপুর সানরাইজ স্কুল সংলগ্ন মেলায়।
স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে বৈশাখী মেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার নজরপুর ও মেথিকান্দা গ্রামের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র লাটি সোটা নিয়ে প্রথমে মেলার স্টলে এবং পরে মেলা সংলগ্ন শ্রীরামপুর গ্রামে এলোপাথারী হামলা চালায়। এতে মেলায় অবস্থিত স্টল, দোকানঘরসহ অন্তত ২৫টি বসত ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।
ওই ঘটনার প্রতিবাদে ক্ষতিগ্রস্থ শ্রীরামপুর গ্রামের লোকজন একত্রিত হয়ে বুধবার সকালে গরু বাজার মাঠে এক প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
মেহের আলী মেম্বারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুল কুদ্দুছ মিয়া, কাউন্সিলর আমির হোসেন, শ্রীরামপুর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র সাহা, সমাজ সেবক অহিদুজ্জামান অহিদ, আব্দুল আওয়াল, আব্দুর রহমান, সাইফুল ইসলাম পলাশ প্রমূখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend